সিরাজগঞ্জ থেকে ঢাকার দূরত্ব | Sirajganj to Dhaka Distance

সিরাজগঞ্জ থেকে ঢাকার দূরত্ব- কত কিলোমিটার অনেকেই জানেন না। আজকের এই পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করবো সিরাজগঞ্জ থেকে ঢাকার দূরত্ব কত কিলোমিটার। এছাড়াও সিরাজগঞ্জ থেকে রাজশাহী কত কিলোমিটার এবং সিরাজগঞ্জ থেকে বগুড়া, সিরাজগঞ্জ থেকে রংপুর কত কিলোমিটার তা জানানোর চেষ্টা করবো। যদি সিরাজগঞ্জ থেকে ঢাকার দূরত্ব জানতে চান তাহলে পোস্টটি মনোযোগ দিয়ে পড়ুন।

সিরাজগঞ্জ থেকে ঢাকার দূরত্ব

সিরাজগঞ্জ থেকে ঢাকার দূরত্ব

সিরাজগঞ্জ থেকে ঢাকা প্রায় ১২৪.৬ কিলোমিটার। আপনি যদি সিরাজগঞ্জ থেকে ঢাকায় বাসে যান তাহলে আপনার সময় লাগবে প্রায় ৩ ঘন্টা ১৮ মিনিট। ট্রেন এ গেলে প্রায় ৩ ঘন্টার মতো। সিরাজগঞ্জ থেকে ঢাকায় আপনি বাস এবং ট্রেন এ দুটোতেই যেতে পারবেন।

সিরাজগঞ্জ থেকে রাজশাহী কত কিলোমিটার

সিরাজগঞ্জ থেকে রাজশাহী ১৩০.১ কিলোমিটার। সিরাজগঞ্জ থেকে রাজশাহী শহর যেহে বাসে সময় লাগে প্রায় ৩ ঘন্টা ২ মিনিট এর মতো। আবার ট্রেনেও যাওয়া যায়। ট্রেনে যেতে সময় লাগে প্রায় ৩ ঘন্টা বা এর কাছাকাছি অথবা কিছুটা বেশি। বাস এবং ট্রেন উভয় এই ভ্রমণ করা সুবিধাজনক। 

সিরাজগঞ্জ থেকে বগুড়া কত কিলোমিটার

সিরাজগঞ্জ শহর বা সিরাজগঞ্জ বাসস্ট্যান্ড থেকে বগুড়ার দূরত্ব ৬২.৯ কিলোমিটার। বাসযোগে সিাজগঞ্জ থেকে বগুড়া যেতে সময় লাগে প্রায় ২ ঘন্টা ২ মিনিট এর মতো। ট্রেন যোগে সিরাজগঞ্জ থেকে বগুড়া যেতে অনেক বেশি সময় লাগে। কারণ ট্রেন রাজশাহী ঘুরে বগুড়া যায়। তাই সিরাজগঞ্জ থেকে বগুড়ায় বাসে যাওয়াই ভালো। 

সিরাজগঞ্জ থেকে রংপুর কত কিলোমিটার

সিরাজগঞ্জ থেকে রংপুর ১৭৫.৭ কিলোমিটার। সিরাজগঞ্জ থেকে রংপুর যেতে বাসে সময় লাগে ৪ ঘন্টা ৪৮ মিনিট বা তার কাছাকাছি। তবে ট্রেন যোগে কিছুটা সময় বেশি লাগলেও আরামদায়ক। 

সিরাজগঞ্জ থেকে পাবনা কত কিলোমিটার

সিরাজগঞ্জ থেকে পাবনা ৮৮ কিলোমিটার। সিরাজগঞ্জ থেকে পাবনা শহর বাস এবং ট্রেন উভয় এই যাওয়া যায়। বাসে যেতে সময় লাগে ২ ঘন্টা ২২ মিনিট এর মতো। আর ট্রেনে যেতে সময় একটু কম লাগলেও মূল শহরের বাহিরে স্টেশন হওয়ায় পুনরায় বাস অথবা সিএনজি অথবা রিকশা যোগে যেতে হয়। তাই বাস এই যাওয়া ভালো। 

সিরাজগঞ্জ থেকে যশোর কত কিলোমিটার

সিরাজগঞ্জ থেকে যশোর ২১৫.৬ কিলোমিটার। সিরাজগঞ্জ বাসস্ট্যান্ড থেকে যশোর যেতে সময় লাগে ৫ ঘন্টা ৬ মিনিট বা তার কাছাকাছি। ট্রেন যোগেও সিরাজগঞ্জ থেকে যশোর যাওয়া যায়। 

রাজশাহী থেকে সিরাজগঞ্জ কত কিলোমিটার

রাজশাহী থেকে সিরাজগঞ্জ ১২৬.৭ কিলোমিটার রাস্তা। বাস যোগে রাজশাহী হতে সিরাজগঞ্জ যেতে সময় লাগে ২ ঘন্টা ৫৪ মিনিট এর মতো। আবার ট্রেন এ আসতে সময় লাগে প্রায় ২ ঘন্টা ৩০ মিনিট এর মতো। 

আজকের এই পোস্টাটি করার উদ্দেশ্য হচ্ছে অনেকেই জাননেন না যে সিরাজগঞ্জ থেকে ঢাকা শহর এবং সিরাজগঞ্জ থেকে আশেপাশের জেলা শহরগুলোর দূরত্ব কত কিলোমিটার এবং যেতে কত সময় লাগে। সকলের কথা বিবেচনা করেই আজকের এই পোস্টটি। এই পোস্টে সিরাজগঞ্জ থেকে ঢাকা এবং বাংলাদেশের বিভিন্ন জেলা শহর এর দূরত্ব কত কিলোমিটার এবং যেতে সুবিধাজনক মাধ্যম কোনটি।বাস এবং ট্রেন এই দুটি মাধ্যম হলো সিরাজগঞ্জ শহর থেকে অন্যান্য শহরের যাতায়াতের সবচেয়ে সুবিধা জনক মাধ্যম। 
Tags

Post a Comment

0 Comments

Top Post Ad

Bottom Post Ad